October 15, 2024, 11:15 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

ভালোবাসা দিবসে একসঙ্গে মেহজাবিন-মৌসুমী

ভালোবাসা দিবসে একসঙ্গে মেহজাবিন-মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সামনেই ভালোবাসা দিবস। এ দিবসকে সামনে রেখে নাটক- টেলিছবি নির্মাণ চলছে বেশ জোরেশোরে। সেই ধারাবাহিকতায় নির্মাণ হলো টেলিছবি ‘মনে প্রাণে’। এই টেলিছবিতে একসঙ্গে দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও মৌসুমী হামিদকে। এখানে একটি রেস্টুরেন্টের মালিকের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। মৌসুমী হামিদ অভিনয় করেছেন অপূর্বের ব্যবসায়িক পার্টনারের চরিত্রে। তার চরিত্রের নাম শায়লা, যে কিনা অপূর্বের রেস্টুরেন্টের ৭৫% শেয়ার মালিক। আর দিয়া চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন।

জাফরীন সাদিয়ার রচনায় ও প্রযোজনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এখানে আরো অভিনয় করেছেন খালেকুজ্জামান, বিদ্যা নাথ সাহা, আতিকুর রাহমান শিবলী, ফিরোজ, ফারুক, অনিক প্রমুখ। ১৪ই  ফেব্রæয়ারি কোনো একটি টিভি চ্যানেলে টেলিছবিটি প্রচার হবে। এর বাইরেও মেহজাবিন চৌধুরী ব্যস্ত রয়েছেন ভালোবাসা দিবসসহ বেশ কিছু খÐ নাটক নিয়ে। অন্যদিকে, বড় পর্দা ও ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন মৌসুমি হামিদ।

Share Button

     এ জাতীয় আরো খবর